Thursday 21 August 2014

পুরুষদের মাঝে কিছু লোক থাকে অত্যন্ত জালেম


পুরুষদের মাঝে কিছু লোক থাকে অত্যন্ত জালেম, এরা দিনের বেলায় স্ত্রীদেরকে গাধার খাটুনি খাটায়, তুচ্ছ কারনে নারীদের গায়ে হাত তোলে। আর রাতের বেলায় যৌন কামনা মেটানোর জন্য ‪#‎পশুর‬ মতো ঝাপিয়ে পড়ে (রাসুল সাঃ ঠিক এই ভাষাই ব্যবহার করেছেন, মানবজাতির মাঝে নিকৃষ্ট এই পুরুষদের বর্ণনা দিতে গিয়ে)।
এদের বিরুদ্ধে পারিবারিক ও সামাজিকভাবে ব্যবস্থা নেওয়া উচিত, নিরীহ ও অসহায় নারীদেরকে এদের পাশবিক আচরণ থেকে বাঁচানোর জন্য। আশ্চর্যের বিষয় হচ্ছে এদের মাঝে অনেক বদমায়েশ লোক থাকে যারা বাইরের লোকদের সাথে, বিশেষ করে পাশের বাড়িত ভাবী, অমুকের স্ত্রী – এদের সাথে হাসি-ঠাট্টা করে বেড়ায়, কিন্তু নিজ স্ত্রীর সাথে তাদের আচরণ দাসী-বাদীর চাইতেও খারাপ। আফসোস হয় তখন যখন জাহান্নামের দিকে এক পা দিয়ে রাখা এই বর্বর লোকগুলোর হাতে দ্বীনি বোনদেরকে নির্যাতিত হওয়ার কথা শুনি।
এই ধরণের কেউ যদি আমাদের মাঝে থাকেন দয়া করে এই মুহূর্ত থেকে তোওবা করে স্ত্রীর কাছে হাতে পায়ে ধরে ক্ষমা চান। আজকে শক্তির কারণে, দুনিয়ার ক্ষমতার কারণে যাকে কষ্ট দিচ্ছেন – কাল কেয়ামতের দিনে সেই আপনার জাহান্নামে যাওয়ার কারণ হবে। মনে রাখবেন, দুনিয়ার আগুন জাহান্নামের আগুনের ৭০ ভাগের ১ ভাগ। সামান্য দুনিয়ার আগুনের তাপ শুধুমাত্র একটা আংগুলে ৫ মিনিটের জন্য রাখতে না পারেন – জাহান্নামের আগুনের ভেতরে কোটি কোটি বছর দগ্ধ হওয়াকে এতো সহজ কেন মনে করছেন?

No comments:

Post a Comment

Download AsPDF

Print Friendly and PDFPrint Friendly and PDFPrint Friendly and PDF
Related Posts Plugin for WordPress, Blogger...